সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০২:৩৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
এমসি কলেজে তরুণী গণধর্ষণ, রবিউল-রনি হবিগঞ্জ থেকে গ্রেপ্তার মৌলভীবাজারে বিশ্ব পর্যটন দিবস উপলক্ষ্যে আলোচনা সভা মাধবপুরে ফেনসিডিল ও গাঁজাসহ ব্যবসায়ী আটক নীলফামারীতে ৩ লাখ শিশুকে ভিটামিন ‘এ’ ক্যাপসুল খাওয়ানো হবে অতি বর্ষনে পানিবন্দি সৈয়দপুরবাসী রাজনগরে্র ফতেপুরে ইউএনও’র নির্দেশে বন্ধ হল অবৈধ চক্ষু ক্যাম্প (ভিডিও সহ) এমসি কলেজে ধর্ষণের ঘটনায় প্রধান দুই আসামি গ্রেফতার মাধবপুরে বাস-পিকআপ ভ্যান মুখোমুখি সংর্ঘষে নিহত-১ মৌলভীবাজার জেলা পরিষদ উপনির্বাচনে দুই প্রার্থীর মনোনয়নপত্র বৈধ পাবনা ৪ (ঈশ্বরদী-আটঘরিয়া) আসনে উপ-নির্বাচনে নৌকার প্রার্থী নুরুজ্জামান বিশ্বাস বিজয়ী
আর কতবার, পরাজিত হলে ধানের শীষের লজ্জা হবে- ঈশ্বরদীতে যুবলীগ নেতা শিবলি সাদিক।

আর কতবার, পরাজিত হলে ধানের শীষের লজ্জা হবে- ঈশ্বরদীতে যুবলীগ নেতা শিবলি সাদিক।

শিশির মাহমুদ (পাবনা) :: পাবনা জেলা যুবলীগের যুগ্ন আহবায়ক ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শিবলী সাদিক-পাবনা-৪ আসনে ২৬ শে সেপ্টেম্বর উপ-নির্বাচনে বিএনপি সমর্থিত প্রার্থী হাবিবুর রহমান হাবিব কে উদ্দেশ্যে করে বলেন, অষ্টম শ্রেনীতে পড়ুয়া এই খালেদা জিয়ার যেমন কোন কাজ নাই, তিনি পাবনা-৪ আসনে ঘুরে ফিরে শুধু এই হাবিবকে মনোনয়ন দেয়।

আর কতবার, পরাজিত হলে এই হাবিবের লজ্জা হবে। চিরদিনের জন্য এই আসন থেকে নির্বাচন করার সাধ মিটে যাবে।

মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) সন্ধা ছয়টায় সাঁড়া ইউনিয়ন যুবলীগের আয়োজনে আরামবাড়িয়া বাজারের এক মতবিনিময় সভায় পাবনা জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক, শিবলি সাদিক একথা বলেন।

পাবনা জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শিবলি সাদিক বলেন,রাস্তা থেকে তুলে নিয়ে বঙ্গবন্ধুকন্যা, দেশরত্ন শেখ হাসিনা ছাত্রলীগের সভাপতি বানিয়েছিল। আওয়ামীলীগের সাথে শেখ হাসিনার সাথে তিনি বেঈমানি করেননি। বিএনপিতে যোগদান করে দলের ভেতর সাত ভাগ করেছে। যারা এখনও বিএনপির সমর্থক, তারা আক্ষেপ করে বলেন ‘হাইব্রিড দলে ঢুকে বিএনপি বিভক্তি করেছে।

তাই জাতীয় বেঈমান হাবিবুর রহমান হাবিবকে এমন জবাব দিতে হবে, যেন জামানত হারিয়ে আর কোনদিনই নির্বাচনে প্রার্থী না হয়।

নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থেকে উন্নয়নের প্রতিক নৌকাকে বিজয়ী করার আহবান জানিয়ে বিএনপির আমলের দূঃশাসন চিত্র তুলে বলেন, বিগত জোট সরকারের আমলে লুটপাট, দুর্নীতি, সাধারণ মানুষের উপর জুলুম-নির্যাতন ছাড়া আর কিছুই দিতে পারেননি বিএনপি-জামায়াত জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর এই ঈশ্বরদীতে দৃশ্যমান উন্নয়ন হয়েছে।

উন্নয়নের ধারাবাহিতা অব্যাহত রাখতে আবারও নৌকার বিজয় নিশ্চিত করতে মানুষের দ্বারে দ্বারে যেতে হবে। মানুষকে উন্নয়নের কথা মনে করিয়ে দিয়ে কাকুতিমিনতি করলে, মানুষের সাথে ভালো করে উন্নয়নের প্রতিকে ভোট চাইলে ভোট পাওয়া যাবে।

সাঁড়া ইউনিয়ন যুবলীগ সভাপতি মোস্তাফিজুর রহমান স্বজন সরদারের সভাপতিত্বে যুগ্ন সম্পাদক আহসান হাবিব সেলিমের সঞ্চালনে বিশেষ মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোকলেছুর রহমান মিন্টু, বিশিষ্ট সমাজসেবক আনোয়ার হোসেন আনা সরদার, সাঁড়া ইউনিয়নের চেয়ারম্যান

এমদাদুল হক রানা সরদার, ঈশ্বরদী সরকারী কলেজের সাবেক ভিপি মুরাদ মালিথা, পৌর যুবলীগের সভাপতি আলাউদ্দিন বিপ্লব, পাবনা জেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য আবদুল্লা আল মামুর ,মো: শাকিল খান, ওসমান গনি, আনোয়ার হোসেন সাঁড়া ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি আসলাম হোসেন, যুগ্ন সম্পাদক শরিফুল ইসলাম তোতা, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আতিকুল হক আতিক সাধারন সম্পাদক নাঈমুল ইসলাম নাঈম সরদার।

Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Checkpost Media
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!