রবিবার, ২৯ মার্চ ২০২০, ০৯:০৪ পূর্বাহ্ন

বানিয়াচঙ্গে এক রাস্তায় ৪ বার বরাদ্দ নেয়ার অভিযোগ কাগাপাশা ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে

বানিয়াচঙ্গে এক রাস্তায় ৪ বার বরাদ্দ নেয়ার অভিযোগ কাগাপাশা ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে

স্টাফ রিপোর্টার ॥ বানিয়াচং উপজেলার কাগাপাশা ইউনিয়নে একটি গ্রামীন রাস্তায় ৪ বার নাম পরিবর্তণ করে সরকারী বরাদ্দ নিয়ে পুরো ২০ লাখ টাকাই ইউপি চেয়ারম্যান পকেটস্থ করেছেন মর্মে অভিযোগ উঠেছে।

রবিবার (২৩ ফেব্রুয়ারি) বিকাল ৩টায় বানিয়াচং উপজেলা নির্বাহী অফিসার বরাবরে এ সংক্রান্ত একটি লিখিত অভিযোগ দিয়েছেন ওই ইউনিয়নের বাগহাতা গ্রামের আব্দুর রহমান মিয়ার পুত্র আব্দুর রউফ।
অভিযোগ সূত্রে জানা যায়, কাবিটা প্রকল্প ২০১৮-১৯ অর্থ বছরে আনন্দ বাজার থেকে সরালিয়া হাটি পর্যন্ত রাস্তা নির্মাণে” বরাদ্দ হয় ২ লাখ ৯৯ হাজার ১শত ৪৫ টাকা। কর্মসৃজন প্রকল্প থেকে একই রাস্তার নাম পরিবর্তণ করে একই অর্থ বছরে আনন্দ বাজার উকিল মিয়ার দোকান থেকে চমকপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় পর্যন্ত রাস্তা নির্মাণে ৬ লাখ টাকা বরাদ্দ হয়। একই রাস্তার নাম পরিবর্তণ করে পূর্বের বরাদ্দ কর্মসৃজন প্রকল্প ২০১৭-১৮ অর্থ বছরে আনন্দ বাজার হতে সরালিয়া হাটির জামে মসজিদ হয়ে সরালিয়া হাটির পূর্ব পর্যন্ত রাস্তা নির্মাণের জন্য ১১ লাখ ২০ হাজার টাকা বরাদ্দ হয়। ওই রাস্তার নাম আবার পরিবর্তণ করে চমকপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় থেকে সরালিয়া হাটির জামে মসজিদ পর্যন্ত রাস্তা পূনঃনির্মাণে ২০১৭-১৮ অর্থ বছরে টিআর প্রকল্পের ৬১ হাজার ৯শ ২৭ টাকা বরাদ্দ হয়। ২০১৭-১৮ ও ২০১৮-১৯ অর্থ বছরে একই রাস্তার ৪ বার নাম পরিবর্তণ করে সর্বমোট ২০ লাখ ৮১ হাজার ৭২ টাকা বরাদ্দ নিয়ে ওই রাস্তায় কোন রকম কার্যক্রম না করে সমুদয় টাকা অভিনব কায়দায় আত্মসাৎ করেছেন বানিয়াচং উপজেলার ৬নং কাগাপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ এরশাদ আলী।
এ ব্যাপারে চেয়ারম্যান এরশাদ আলী জানান তিনি বরাদ্দ পেয়ে ভিন্ন ভিন্ন রাস্তায় কাজ করিয়েছেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মামুন খন্দকার জানান, অভিযোগ তদন্ত করে কেহ দোষী হলে তার বিরুদ্ধে শাস্তিমুলক ব্যবস্থা নেয়া হবে।

Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Checkpost Media
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!