রবিবার, ০৭ Jun ২০২০, ১১:২১ পূর্বাহ্ন

অনুমতি ছাড়াই রাস্তা বন্ধ করে শ্রমিক লীগের ভুড়িভোজ!

অনুমতি ছাড়াই রাস্তা বন্ধ করে শ্রমিক লীগের ভুড়িভোজ!

চেকপোস্ট ডেস্ক:: বগুড়া শহরের গুরুত্বপূর্ণ সড়ক বন্ধ করে ৫০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে জাতীয় শ্রমিক লীগ। শুক্রবার মধ্যরাত থেকে শুরু করে আজ শনিবার বিকেল পর্যন্ত শহরের সাতমাথা থেকে তিনমাথা সড়ক বন্ধ করে ভূরিভোজ করেছে আওয়ামী লীগের ভ্রাতৃত্বপ্রতিম সংগঠনটি।

দেখা গেছে, সড়কের উপর একপাশে রান্নাবান্না হচ্ছে। আরেকদিকে চলছে সংস্কৃতিক অনুষ্ঠান। দুপুরের রাস্তার উপরেই খাওয়া দাওয়া করে সংগঠনটির নেতাকর্মী থেকে শুরু করে সমর্থক ও স্থানীয় কর্তাব্যক্তিরা।

এ ঘটনায় সাতমাথা থেকে তিনমাথা সড়কে যাতায়াতকারী বহু যান চলাচল বন্ধ হয়ে যায়। এতে দুর্ভোগে পড়ে সাধারণ যাত্রীরা। প্রশাসন থেকেও এই অনুষ্ঠান বন্ধে নেওয়া হয়নি কোনো উদ্যোগ।

জেলা শ্রমিকলীগ ও মোটর শ্রমিক ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক আব্দুল গফুরের ছেলে রাকিব উদ্দিন প্রামানিক সিজারের নেতৃত্বে এই অনুষ্ঠান হয়। সিজার নিজেও জেলা শ্রমিকলীগ-যুব কমিটির সভাপতি।

শনিবার ৫০তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে সাতমাথা থেকে তিনমাথা সড়কে তোরণ নির্মাণ করে ডিভাইডারের মাঝখানে কাপড় দিয়ে ঢেকে দেওয়া হয়। ৮৩টি ডেকচিতে রান্না করা হয় ৮ হাজার মানুষের জন্য। রান্না ও খাবারের পর উচ্ছিষ্ট ও ময়লা আবর্জনা রাস্তার পাশে, কোথাও আবার উপরে ফেলে রাখা হয়েছে।

জেলা শ্রমিকলীগ-যুব কমিটির সভাপতি রাকিব উদ্দিন প্রামানিক সিজার জানান, পৌরসভা ও ডিসি অফিসে দরখাস্ত দেওয়া আছে। অনুমতি পাওয়া গেছে কী না জানতে চাইলে তিনি প্রসঙ্গ পরিবর্তন করে এড়িয়ে যান। তিনি দাবি করেন এই পথে চলতে কারো অসুবিধা হয়নি।

বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম বদিউজ্জামান জানান, সাতমাথা থেকে তিনমাথা সড়কে শ্রমিক লীগের প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠান হচ্ছে। গত বছরও হয়েছে।

Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Checkpost Media
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!