বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০১৯, ০৪:০৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
কুলিয়ারচরে এমপিওভুক্ত হল ৩ শিক্ষা প্রতিষ্ঠান ১ নভেম্বর থেকে কার্যকর হচ্ছে সড়ক পরিবহন আইন ক্যাসিনো সংশ্লিষ্ট ২২ জনের বিদেশযাত্রায় নিষেধাজ্ঞা জারি কারাগারে নওয়াজ শরিফকে বিষ দেওয়া হচ্ছে, ছেলের অভিযোগ চট্টগ্রাম মিরসরাইয়ের নতুন চারটি মাদ্রাসা এমপিওভুক্ত কুলিয়ারচরে একটি রাস্তা নির্মাণের দাবী দীর্ঘ দিনের মাতুয়ারকান্দা বাসীর আমিই পৃথিবীর ইতিহাসে সবচেয়ে উন্নত মানুষ : ট্রাম্প মৌলভীবাজারে মাদক,সন্ত্রাস,জঙ্গিবাদ ও গুজব সম্পর্কে সচেতনতামূলক মতিবিনিময় সভা কুলিয়ারচর উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি লিঃ এর নির্বাচন অনুষ্ঠিত মৌলভীবাজারের রাজনগরে ৩ কিঃমিঃ নতুন বিদ্যুৎ সংযোগ লাইনের উদ্ভোধন
সিলেট মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)’র অভিযানে জুয়াখেলার সামগ্রীসহ পাঁচ জুয়ারী আটক

সিলেট মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)’র অভিযানে জুয়াখেলার সামগ্রীসহ পাঁচ জুয়ারী আটক

সিলেট মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)’র অভিযানে

জুয়াখেলার সামগ্রীসহ পাঁচ জুয়ারী আটক

চেকপোস্ট প্রতিবেদক:: বুধবার ( ৯ অক্টোবর) সন্ধ্যা অনুমান ০৬:৩০ ঘটিকার সময় সিলেট মহানগর গোয়েন্দা পুলিশের টহলরত টিম গোপন সংবাদের ভিত্তিতে জালালাবাদ থানাধীন কুমারগাঁও বাস টার্মিনালস্থ জনপ্রিয় রেস্টুরেন্ট নামীয় ফাঁকা দোকানের ভিতর অভিযান পরিচালনা করে তীর শিলং ও ঘাপলা নামীয় জুয়া খেলার সামগ্রী ও নগদ ৮৮৫/- টাকা সহ পাঁচ জুয়ারীকে আটক করেন। এসময় আরো ৫/৭ জন জুয়ারী দৌঁড়ে পালিয়ে যায়।

আটককৃত জুয়ারীরা হলো- সিলেট জেলার জালালাবাদ উপজেলার কুমারগাঁও টিওরবাড়ীর তাহির আলীর ছেলে মোঃ জুনেদ আহমদ (২৮), একই উপজেলার টুকেরবাজার হায়দরপুর গ্রামের মৃত মফিজ উদ্দিনের ছেলে আইয়ুব আলী (৪৯), শেখপাড়ার মৃত তাহির আলীর ছেলে মোঃ জসিম উদ্দিন (৩৭) একই গ্রামের  মৃত ফজলুল হকের ছেলে বাবলু আলম (৩২) এবং সুনামগঞ্জ সদর উপজেলার মদনপুর গ্রামের মৃত মিয়াদন আলীর ছেলে মোঃ গিয়াস আলী (২৭।

জানাযায়, উক্ত জুয়ার বোর্ডের প্রকৃত জুনেদ আহমদ এবং তার তত্ত্বাবধানে রেষ্টুরেন্টের নাম দিয়ে জুয়ার বোর্ডটি দীর্ঘদিন যাবত পরিচালিত হয়ে আসছিল। উক্ত জুয়ার বোর্ডের কারণে ঘটনাস্থল এলাকার আশপাশের দিন মজুর সাধারণ শ্রেণী পেশার মানুষেরা জুয়ার নেশায় আসক্ত হয়ে তাদের সর্বস্ব হারাচ্ছে।

ঐদিন জোয়ার আসর বসলে মহানগর গোয়েন্দা পুলিশের এসআই মোঃ রফিকুল ইসলাম গোপন খবর পেয়ে তার সহযোগি এসআই মোঃ মাহাবুর আলম মন্ডল, এএসআই আলী হোসেন এবং এটিএসআই আমির হোসেনকে সাথ নিয়ে অভিযান চালিয়ে জুয়া খেলার সামগ্রী ও নগদ টাকাসহ তাদেরকে গ্রেফতার করে।

এসআই  মোঃ রফিকুল ইসলাম বাদী হয়ে উক্ত আসামীর বিরুদ্ধে জালালাবাদ থানায় মামলা  দায়ের করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Checkpost Media
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!