বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২০, ০৭:৫৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
শায়েস্তাগঞ্জ উপজেলায় বিভিন্ন পদে নিয়োগ পরীক্ষার পূর্বেই অনিয়মের অভিযোগ, ফেইসবুকে মিশ্র প্রতিক্রিয়া মাধবপুরে ৩য় শ্রেনীর কর্মচারীদের কর্ম বিরতি মাধবপুরে উত্যক্তের বিচার চাওয়ায় কিশোরীকে ধর্ষণ মাধবপুরে রেলক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় আহত ১ মাধবপুরে মাদ্রাসা ছাত্র ও শিক্ষকদের সাথে চা শ্রমিকদের সংঘর্ষ, আহত -১৫ কালের বিবর্তনে হারিয়ে যাচ্ছে শিশুদের সকালের মক্তব” বর্তমান প্রজন্ম কোরআন শিক্ষায় অনেক পিছিয়ে অলিপুরে প্রাণ কোম্পানীর গাড়ির ধাক্কায় এক বাক প্রতিবন্ধী গুরুতর আহত সুতাং ইনস্টিটিউট অব সাইন্স এন্ড টেকনোলজিতে সাইফুরসের শিক্ষক দ্বারা পরিচালিত স্পোকেন ইংলিশ কোর্স চালু হবিগঞ্জ জেলা আইনজীবী সমিতি থেকে ২ সদস্যকে বহিস্কার দিল্লির মসজিদে আগুন, মিনারে উঠল হনুমানের পতাকা
এরশাদের আসনে বৈধ প্রার্থী ৭, মনোনয়ন বাতিল ২ জনের

এরশাদের আসনে বৈধ প্রার্থী ৭, মনোনয়ন বাতিল ২ জনের

চেকপোস্ট ডেস্ক:: জাতীয় পার্টির প্রয়াত চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদের শূন্য আসনের (রংপুর-৩) উপনির্বাচনে যাচাই-বাছাই শেষে আওয়ামী লীগ, জাতীয় পার্টি, বিএনপির প্রার্থীসহ সাত প্রার্থীকে বৈধ ঘোষণা করা হয়েছে। সেইসঙ্গে ঋণখেলাপি ও বিধি অনুযায়ী হলফনামা দাখিল না করাসহ নানা কারণে দুজনের মনোনয়নপত্র অবৈধ ঘোষণা করা হয়।

যাচাই-বাছাই শেষে বুধবার রংপুর আঞ্চলিক নির্বাচন কার্যালয়ের সম্মেলনকক্ষে সংবাদ সম্মেলনে রিটার্নিং কর্মকর্তা জি এম সাহাতাব উদ্দিন এ তথ্য জানান।

তিনি বলেন, আওয়ামী লীগের রেজাউল করিম রাজু, জাতীয় পার্টির রাহগির আল মাহি সাদ এরশাদ, বিএনপির রিটা রহমান, স্বতন্ত্র আসিফ শাহরিয়ার, এনপিপির শফিউল আলম, গণফ্রন্টের কাজী মোহাম্মদ শহীদুল্লহ ও খেলাফত মজলিসের তৌহিদুর রহমান মণ্ডল—এই সাতজনকে বৈধ প্রার্থী ঘোষণা করা হয়েছে।

এছাড়া ঋণখেলাপি এবং বিধি অনুযায়ী মনোনয়নপত্র দাখিল না করাসহ নানা কারণে স্বতন্ত্র প্রার্থী মহানগর বিএনপির জ্যেষ্ঠ সহসভাপতি কাওসার জামান ও বাংলাদেশ কংগ্রেস পার্টির একরামুল হকের মনোনয়নপত্র অবৈধ ঘোষণা করা হয়। তবে পরবর্তী তিন দিনের মধ্যে তারা আপিল করতে পারবেন।

Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Checkpost Media
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!