বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২০, ০৭:৩৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
শায়েস্তাগঞ্জ উপজেলায় বিভিন্ন পদে নিয়োগ পরীক্ষার পূর্বেই অনিয়মের অভিযোগ, ফেইসবুকে মিশ্র প্রতিক্রিয়া মাধবপুরে ৩য় শ্রেনীর কর্মচারীদের কর্ম বিরতি মাধবপুরে উত্যক্তের বিচার চাওয়ায় কিশোরীকে ধর্ষণ মাধবপুরে রেলক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় আহত ১ মাধবপুরে মাদ্রাসা ছাত্র ও শিক্ষকদের সাথে চা শ্রমিকদের সংঘর্ষ, আহত -১৫ কালের বিবর্তনে হারিয়ে যাচ্ছে শিশুদের সকালের মক্তব” বর্তমান প্রজন্ম কোরআন শিক্ষায় অনেক পিছিয়ে অলিপুরে প্রাণ কোম্পানীর গাড়ির ধাক্কায় এক বাক প্রতিবন্ধী গুরুতর আহত সুতাং ইনস্টিটিউট অব সাইন্স এন্ড টেকনোলজিতে সাইফুরসের শিক্ষক দ্বারা পরিচালিত স্পোকেন ইংলিশ কোর্স চালু হবিগঞ্জ জেলা আইনজীবী সমিতি থেকে ২ সদস্যকে বহিস্কার দিল্লির মসজিদে আগুন, মিনারে উঠল হনুমানের পতাকা
মাইক্রোবাস-সিএনজি সংঘর্ষে নিহত ১, আহত ৪

মাইক্রোবাস-সিএনজি সংঘর্ষে নিহত ১, আহত ৪

চেকপোস্ট ডেস্ক:: টাঙ্গাইলে ভূঞাপুরে মাইক্রোবাস-সিএনজির সংঘর্ষে আব্দুল মান্নান (৬০) নামের ১ জন নিহত হয়েছে। এতে আহত হয়েছে ৪ জন।

শুক্রবার (১৬ আগস্ট) দুপুর ১টার দিকে উপজেলার অর্জুনা ইউনিয়নের তাড়াই গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত আব্দুল মান্নান সরিষাবাড়ী উপজেলার পিংনা গ্রামের মফিজুল মন্ডলের ছেলে। এদিকে তাৎক্ষণিকভাবে আহতদের নাম পরিচয় জানা যায়নি।

এ দুর্ঘটনার বিষয়টি ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ মো. রাশিদুল ইসলাম নিশ্চিত করেন।

জানা যায়, ঈদের ছুটি শেষে পিংনা থেকে কর্মস্থল ঢাকা যাওয়ার জন্য সিএনজিযোগে নিহত মান্নান ও তার মেয়ে এবং মেয়ের জামাই ভূঞাপুর আসছিলেন। পথিমধ্য তাড়াই এলাকায় পৌঁছালে তারাকান্দিগামী মাইক্রোবাস ও ভূঞাপুরগামী সিএনজির সাথে সংঘর্ষ হয়। এতে সিএনজি চালকসহ ৫ জন গুরুত্বর আহত হয়। পরে স্থানীয়রা তাদের আহত অবস্থায় উদ্ধার করে ভূঞাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মান্নানকে মৃত ঘোষণা করেন এবং গুরুত্বর আরও ৪ জনকে টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।

Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Checkpost Media
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!