শুক্রবার, ০৫ Jun ২০২০, ১০:০৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
পাবনায় ভাড়া বাসা থেকে একই পরিবারের ৩ জনের লাশ উদ্ধার নীলফামারীর পঞ্চপুকুর ইউপি চেয়ারম্যানের নারীসহ সৈয়দপুরের হোটেলে আটকের ঘটনা ফাঁস ঢাকা-৫ আসনের উপ-নির্বাচনে মনোনয়ন প্রত্যাশী হারুন-উর-রশীদ সিআইপি এগিয়ে ডোমারে মসজিদে প্রবেশের রাস্তা বন্ধের প্রতিবাদে বৃৃষ্টিতে ভিজে মুসল্লিদের মানববন্ধন  সৈয়দপুরে বিশ্ব পরিবেশ দিবস পালিত মাধবপুরে করোনায় পরিস্থিতি ঘরোয়া আয়োজনে, নো থ্যাংকস সামাজিক সংগঠনের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত শ্রীমঙ্গলে এক ঘরে মা ও মেয়ের লাশ এক-একজন প্রবাসী এক-একজন রেমিটেন্স যোদ্ধা, দেশের সম্পদ: এডিসি তৈমুর চাল আত্মসাত, হবিগঞ্জে ইউপি সদস্য তছকির বরখাস্ত মাধবপুরে ভারতীয় গাঁজাসহ ৩ জন আটক
বিদ্যুৎ সরবরাহ নিরবচ্ছিন্ন রাখার নির্দেশ প্রতিমন্ত্রীর

বিদ্যুৎ সরবরাহ নিরবচ্ছিন্ন রাখার নির্দেশ প্রতিমন্ত্রীর

বিদ্যুৎ বিভাগে কর্মরতদের নিজেদের সুরক্ষা নিশ্চিত করে বিদ্যুৎ সরবরাহ নিরবচ্ছিন্ন রাখার নির্দেশনা দিয়েছেন বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ। সোমবার (২০ এপ্রিল) বারিধারার বাসভবন থেকে বিদ্যুৎ বিভাগ এবং এর অধিনস্ত কোম্পানিগুলোর সঙ্গে ভিডিও কনফারেন্সের মাধ্যমে অনুষ্ঠিত ‘নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ অব্যাহত রাখা’ সংক্রান্ত সভায় প্রতিমন্ত্রী এ নির্দেশনা দেন।

এ সময় প্রতিমন্ত্রী বিদ্যুৎ বিভ্রাট হলে দ্রুততার সঙ্গে গ্রাহকদের পাশে দাঁড়াতে এবং রোস্টার করে কয়েকটি দলে বিভক্ত হয়ে দায়িত্ব পালন করারও নির্দেশনা দেন।

প্রতিমন্ত্রী বলেন, ‘আগামীতে ঝড়-বৃষ্টি হবে, সচেতন থেকে পরিস্থিতি মোকাবিলা করতে হবে।’

অপারেশন অ্যান্ড মেইনটেনেন্স কোম্পানি করার প্রয়োজনীয়তা উল্লেখ করে প্রতিমন্ত্রী বলেন, ‘যৌথ বিনিয়োগে এমন কোম্পানি হলে আমাদের সক্ষমতা অনেক বাড়ত এবং বর্তমান পরিস্থিতিতে পরমুখাপেক্ষী হতে হতো না। তিনি এ সময় গ্রিড সাবস্টেশনগুলো নিয়মিত মেরামতের নির্দেশ দেন।’

সভায় করোনাভাইরাসের কারণে উদ্ভূত পরিস্থিতিতে নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ, চলমান প্রকল্পগুলো বাস্তবায়নের সমস্যা ও সম্ভাব্য সমাধান, বিভিন্ন সময়ে করা চুক্তি ও এর আওতা নিয়ে আলোচনা করা হয়। ভার্চুয়াল এ সভায় এ সময় বিদ্যুৎ সচিব সুলতান আহমেদ, পিডিবির চেয়ারম্যান মো. বেলায়েত হোসেন, আরইবির চেয়ারম্যান মঈন উদ্দিন, পাওয়ার সেলের মহাপরিচালক মোহাম্মদ হোসেন এবং দফতর ও কোম্পানিগুলোর ব্যবস্থাপনা পরিচালকরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Checkpost Media
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!