বৃহস্পতিবার, ০২ এপ্রিল ২০২০, ০৮:৪৪ অপরাহ্ন

কিস্তির টাকার দিতে গিয়ে ধর্ষণের স্বীকার গৃহবধূ

কিস্তির টাকার দিতে গিয়ে ধর্ষণের স্বীকার গৃহবধূ

চুয়াডাঙ্গায় এক গৃহবধূকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এঘটনায় গৃহবধূ বাদী হয়ে ৩ জনের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করেছেন। চুয়াডাঙ্গা সদর হাসপাতালে গৃহবধূর ডাক্তারী পরক্ষিা সম্পূর্ণ হয়েছে। মঙ্গলবার সকালে চুয়াডাঙ্গা শহরের শান্তি পাড়ায় এ ধর্ষণের ঘটনা ঘটে।

মামলার বিবরণ সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকাল ১০ টার দিকে ওই গৃহবধূ বাড়ি থেকে বের হয়ে এনজিওর কিস্তির টাকার দিতে যাচ্ছিলেন। এসময় চুয়াডাঙ্গা শহরের শান্তি পাড়ার আলমঙ্গীর হোসেনের ছেলে নাইমের বাড়ির সামনে পৌঁছালে ওঁত পেতে ছিল একই পাড়ার আলমঙ্গীর হোসেনের ছেলে নাইম, খোকন আলীর ছেলে অপু ও একই পাড়ার রতন আলী জোরপূর্বক তাকে নাইমের বাড়িতে নিয়ে যায়। গৃহবধূকে মারপিট করে জোরপূর্বক নাইমের ঘরে নিয়ে যায় অভিযুক্ত তিন যুবক। পরে বাইরে থেকে ঘরের দরজা বন্ধ করে দেই অপু ও রতন আলী। এসময় নাইম ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক গৃহবধূকে ধর্ষন করে। গৃহবধূ বাড়ি ফিরে বিষয়টি পরিবারের সদস্যদের জানায়। বিকালে গৃহবধূ চুয়াডাঙ্গা

সদর থানায় উস্থিত হয়ে ৩ জনের নাম উল্লেখ করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে অভিযোগ দায়ের করেন। পরে সন্ধ্যায় গৃহবধূর ডাক্তারী পরীক্ষা সম্পূর্ণ হয় চুয়াডাঙ্গা সদর হাসপাতালে।

এ ব্যাপারে চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খান জানান, চুয়াডাঙ্গা শহরের শান্তি পাড়ায় গৃহবধূ ধর্ষনের অভিযোগে একটি মামলা হয়েছে। মামলার তদন্ত কার্যক্রম অব্যাহত রয়েছে। অভিযুক্তদের ধরতে পুলিশি অভিযান শুরু হয়েছে।

Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Checkpost Media
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!