বৃহস্পতিবার, ০২ এপ্রিল ২০২০, ০৮:৫৬ অপরাহ্ন

করোনা ভাইরাস প্রতিরোধে চেয়ারম্যান জজ মিয়ার ব্যতিক্রমী উদ্যোগ

করোনা ভাইরাস প্রতিরোধে চেয়ারম্যান জজ মিয়ার ব্যতিক্রমী উদ্যোগ

করোনা ভাইরাস প্রতিরোধে চেয়ারম্যান জজ মিয়ার ব্যতিক্রমী উদ্যোগ

চেকপোস্ট প্রতিবেদক:: বর্তমান সময়ের সবচেয়ে আতঙ্কিত করোনা ভাইরাস প্রতিরোধে ব্যতিক্রমী উদ্যোগ নিয়েছেন শায়েস্তাগঞ্জ উপজেলার ১১ নং ব্রাহ্মণডুরা ইউনিয়নের চেয়ারম্যান হোসেইন মুহাম্মদ আদিল জজ মিয়া।

হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ উপজেলার ব্যস্ততম এলাকা শিল্পনগরী অলিপুরে গড়ে উঠা বিভিন্ন শিল্প প্রতিষ্ঠান প্রাণ কোম্পানী, স্কয়ার কোম্পানীসহ হাট-বাজার, দোকান পাঠ পরিদর্শন করে করোনা ভাইরাস নিয়ে সচেতনতামূলক প্রচারণা চালান।  

গতকাল মঙ্গলবার (২৪ মার্চ) দুপুরে হেটে হেটে করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনামূলক প্রচারণা করেন তিনি। এ প্রচারণা অব্যাহত থাকবেন বলেও জানান তিনি। পরে তিনি অলিপুর কাচা বাজার সংলগ্ন পথচারি, বাজার ব্যবসায়ী, ড্রাইভারসহ সকলের জন্য হাত ধোয়ার ব্যবস্থা করেন।

এসময় আনন্দ টিভির জেলা প্রতিনিধি সাংবাদিক শেখ শাহাউর রহমান বেলাল, চেকপোস্ট পত্রিকার সাংবাদিক এইচ আর রুবেলসহ বাজার ব্যবসায়ী, ড্রাইভার ও এলাকার সচেতন মানুষ এ সময় উপস্থিত ছিলেন।

তিনি বলেন, সাধারণ মানুষের মধ্যে করোনা ভাইরাসের আতস্ক বিরাজ করছে। সেই আতঙ্ক দূর করতে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও গুরুত্বপূর্ণ জায়গায় গিয়ে করোনা ভাইরাস প্রতিরোধে আলোচনা সভা করছি। এতে করে এলাকার মানুষ আতঙ্ক দূর হচ্ছে। করোন ভাইরাস কিভাবে ছড়ায়, করোনা ভাইরাসের লক্ষন ও করোনা ভাইরাস প্রতিরোধে করনীয় বিষয় নিয়ে আলোচনা করা হয়।

তিনি আরও বলেন, এদেশর এ সংকটে  মানুষের সুরক্ষার কথা চিন্তা করে মানুষের পাশে দাড়াতে এগিয়ে এসেছি এবং দেশের সকলকে এগিয়ে আসার আহবান করছি। সেই সাথে নিজেরা সুরক্ষিত হয়ে সেবা প্রদান করার কথাও বলেন। সব সময় চেষ্টা করব সকলের পাশে থাকতে।

 এ উদ্যোগ গ্রহন করার জন্য ধন্যবাদ জানান এলাকার মানুষ৷ এ উদ্যোগটি সর্বমহলে প্রশংসিত হয়েছে এবং দেশ তথা বিশ্বব্যাপী অনুকরণীয় দৃষ্টান্ত হতে পারে বলে অনেকে মনে করছেন অনেকে।

Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Checkpost Media
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!