বৃহস্পতিবার, ২০ ফেব্রুয়ারী ২০২০, ০৯:৩৭ অপরাহ্ন

ড. কামাল ভাড়া খাটছেন : সংসদে নাসিম

ড. কামাল ভাড়া খাটছেন : সংসদে নাসিম

জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ও গণফোরামের সভাপতি ড. কামাল হোসেনের উদ্দেশে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, উনি তো নিজেই দাঁড়াতে পারেন না, কীভাবে লাথি মেরে সরকার ফেলে দেবেন। ওনাকে আমরা অনেক শ্রদ্ধা করতাম, আওয়ামী লীগ ওনাকে প্রেসিডেন্ট পদে নির্বাচন করার সুযোগ দিয়েছিল। কিন্তু বেশ কিছুদিন ধরে উনি ভাড়া খাটার ব্যবসা করছেন। তাই ওনাকে আর কেউ শ্রদ্ধা করেন না। জনগণ আর ওনার কথা মানে না। উনি যথেষ্ট খারাপ ভাষায় কথা বলেছেন। একেবারে বাজে ভাষায়, এটা কোনো ভদ্রলোক বলে না।

বুধবার (১২ ফেব্রুয়ারি) জাতীয় সংসদে রাষ্ট্রপতির ভাষণের ওপর আলোচনায় অংশ নিয়ে তিনি এসব কথা বলেন।

নাসিম বলেন, সংসদে বিএনপি বন্ধুরা আছেন, যারা পার্লামেন্টে অনেক সুন্দর সুন্দর কথা বলেন। এরা বাইরে এক রকম আর সংসদে আরেক রকম। বাইরে এদের অন্যরকম চেহারা। আমার সন্দেহ হয় এদের সঙ্গে বিএনপির আসল নেতৃত্বের কোনো সম্পর্ক আছে কি না। সংসদে যখন কথা বলেন তখন মনে হয়, আওয়ামী লীগের প্রতিনিধিরাই কথা বলছে।

তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ অনেক এগিয়ে গেছে কিন্তু আমরা ঋণ খেলাপিদের দৌরাত্ম্য বন্ধ করতে পারছি না। যাতে কেউ আর সরকারের প্রতি দোষারোপ করতে না পারে, কারো কোনো ক্ষোভ না থাকে সেজন্য অর্থমন্ত্রীর উদ্দেশ্যে অর্থ লুটেরাদের বিরুদ্ধে কার্যকর ব্যবস্থা নেয়ার আহ্বান জানান তিনি।

মোহাম্মদ নাসিম দেশে নারী ও শিশু নির্যাতন বেড়ে যাওয়ায় উদ্বেগ প্রকাশ করে আইন আরও কঠোর করার দাবি জানান। পাশাপাশি সম্প্রতি ঢাকার দুই সিটি নির্বাচনে কম ভোট পড়ায় উদ্বেগ প্রকাশ করেন।

নাসিম বলেন, জনগণ কেন ভোট দিতে এলেন না আমাদের ভাবতে হবে। আমরা কেউ ত্রুটি-বিচ্যুতির ঊর্ধ্বে নয়। জনগণ চায় পরিষ্কার ঢাকা, মশা, ডেঙ্গুমুক্ত ঢাকা। সেটা মনে রাখতে হবে।

সড়ক আইন কেন বাস্তবায়ন হচ্ছে না, তা জানতে চান নাসিম। বলেন, কেন প্রতিদিন আমরা সড়কে মৃত্যুর মিছিল দেখি। এ সময় স্বরাষ্ট্রমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করেন তিনি।

Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Checkpost Media
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!