বুধবার, ২৯ জানুয়ারী ২০২০, ০৯:২৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
তজুমদ্দিন পঞ্চপল্লী মাধ্যমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীয়া, সাংস্কৃতিক ও এস এস সি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান সম্পন্ন ঈশ্বরদীতে ছাত্রলীগের উদ্দ্যোগে শেখ মুজিবুর রহমানের জন্মশত ক্ষনগণনা ঘড়ির শুভ উদ্বোধন মাধবপুরে আর চোখে পড়ে না বকের সারি মৌলভীবাজারের সেন্ট্রাল রোডে অগ্নিকান্ডে নিহত-৫ বরগুনায় চাল, প্রস্তুতকরণ মেশিনে চাদর পেঁচিয়ে এক জনের মৃত্যু বাহরাইনে সিলেট বিভাগীয় জাতীয়তাবাদী ঐক্য পরিষদের কমিটি গঠন ঈশ্বরদীতে সড়ক দূর্ঘটনায় আহত ১. হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় দুই অটোরিকশা চালক নিহত ভাগ্নির মতো চেহারা তাই বেঁচে গেল ছাত্রী, দেখতে হলো ৩ বান্ধবীর গণধষর্ণ চীন থেকে বাংলাদেশিদের ফেরত আনতে বিশেষ ফ্লাইট পাঠাবে সরকার
বাংলায়ও মামলার রায় লেখার আহ্বান প্রধানমন্ত্রীর

বাংলায়ও মামলার রায় লেখার আহ্বান প্রধানমন্ত্রীর

চেকপোস্ট ডেস্ক:: শান্তি ও উন্নয়নের জন্য আইন, নির্বাহী ও বিচার বিভাগের সমন্বয়ের বিকল্প নেই। তাই ইংরেজির পাশাপাশি বাংলায়ও মামলার রায় লেখার বিষয় বিবেচনার আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এসময় সব নাগরিকেরই ন্যায় বিচার পাওয়ার অধিকার আছে বলেও জানান তিনি। শনিবার (৭ ডিসেম্বর) সকালে রাজধানীর আগারগাঁওয়ে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে বিচার বিভাগীয় সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানে এ আহ্বান জানান শেখ হাসিনা।

প্রধানমন্ত্রী বলেন, সম্প্রতি বেশকিছু ঘটনার দ্রুততম রায় দেয়ায় বিচার বিভাগের ওপর মানুষের আস্থা বহুগুণ বেড়েছে। রাষ্ট্রের তিনটি বিভাগের মধ্যে সমন্বয় প্রয়োজন। একের কাজে অন্যের হস্তক্ষেপ শান্তি ও ন্যায়বিচার বাধাগ্রস্ত করে। সম্মেলনে সভাপতিত্ব করেন প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত আছেন আইনমন্ত্রী আনিসুল হক। এছাড়া এতে অতিথি হিসেবে একাধিক মন্ত্রী ও সুপ্রিম কোর্টের বিচারপতিরা উপস্থিত আছেন। অন্যবার রাষ্ট্রপতি থাকলেও এবারই প্রথম প্রধানমন্ত্রী শেখ হাসিনা এতে প্রধান অতিথি হিসেবে আছেন।

Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Checkpost Media
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!