শনিবার, ০৭ ডিসেম্বর ২০১৯, ০১:৪২ অপরাহ্ন

কুলাউড়া আওয়ামী লীগের কাউন্সিল, সভাপতি রেনু ও সাধারণ সম্পাদক কামরুল

কুলাউড়া আওয়ামী লীগের কাউন্সিল, সভাপতি রেনু ও সাধারণ সম্পাদক কামরুল

আজিজুল ইসলাম, মৌলভীবাজার জেলা প্রতিনিধিঃ মৌলভীবাজারের রাজনৈতিক অঙ্গনে উর্বর ভূমি খ্যাত কুলাউড়া উপজেলা আওয়ামী লীগের দীর্ঘ ১৫ বছর পর অনুষ্ঠিত সম্মেলন ও কাউন্সিল সুন্দর ও সুষ্ঠু পরিবেশের মধ্যে দিয়ে সম্পন্ন হয়েছে। গত রবিবার (১০ নভেম্বর) রাত সাড়ে ৮ টার দিকে স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে ত্রি-বার্ষিক কাউন্সিল অধিবেশনে সমঝোতার মাধ্যমে কুলাউড়া উপজেলা আওয়ামী লীগের নতুন আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। এর আগে দুপুর সাড়ে ১২টায় কুলাউড়া স্বাধীনতা স্মৃতিসৌধ প্রাঙ্গণে জাতীয় সংগীত ও পতাকা উত্তোলনের মধ্যে দিয়ে সম্মেলনের উদ্বোধন করা হয়।

 

কমিটিতে সভাপতি মনোনীত হয়েছেন সদ্য সাবেক কমিটির সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রেনু, সিনিয়র সহ-সভাপতি দলের যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম সফি আহমদ সলমান ও সাধারণ সম্পাদক দলের যুব বিষয়ক সম্পাদক ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান আসম কামরুল ইসলাম।

 

সম্মানিত সদস্য মনোনীত হয়েছেন সদস্য সাবেক কমিটির সভাপতি ও সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুল মতিন ও যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মুক্তাদির তোফায়েল। কাউন্সিল অধিবেশনে জেলা আওয়ামী লীগের সভাপতি মো. নেছার আহমদ এমপি এই পাঁচজন নেতার নাম ঘোষণা করেন এবং আগামী এক মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করার নির্দেশ দেন।

 

কাউন্সিল অধিবেশনে জেলা আওয়ামী লীগের সভাপতি মো. নেছার আহমদ এমপি’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলহাজ মিছবাউর রহমানের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন।

 

বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমান, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাড. মিসবাহ উদ্দিন সিরাজ, কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য ও সাবেক সিলেট সিটি মেয়র বদর উদ্দিন আহমদ কামরান, সাবেক চীফ হুইপ মো. আব্দুস শহীদ এমপি, কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য অধ্যাপক মো. রফিকুর রহমান।

 

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও মৌলভীবাজার পৌরসভার মেয়র মো. ফজলুর রহমান, যুগ্ম সম্পাদক ও মৌলভীবাজার সদর উপজেলার চেয়ারম্যান মো. কামাল হোসেন, সাংগঠনিক সম্পাদক রাধা পদ দেব সজল, জেলা যুবলীগের সভাপতি নাহিদ আহমদ ও সাধারণ সম্পাদক সৈয়দ রেজাউর রহমান সুমনসহ জেলার বিভিন্ন উপজেলার সভাপতি ও সম্পাদকসহ আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের শীর্ষ স্থানীয় নেতারা।

Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Checkpost Media
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!