শনিবার, ৩০ মে ২০২০, ০৫:৫৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
ভারতীয় নাগরিকদের পিটুনিতে, নিহত বাংলাদেশীর লাশ হস্তান্তর শায়েস্তাগঞ্জে এক শ্রমিকের আত্মহত্যা হবিগঞ্জের অলিপুরে প্রাণ কোম্পানীর এক শ্রমিকের গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা জার্নালিষ্ট হেল্প সেন্টার এর উদ্যোগে সাংবাদিক ও অসহায়দের মাঝে খাদ্যসামগ্রী প্রদান শায়েস্তাগঞ্জে ছিন্নমূল মানসিক ভারসাম্যহীনদের পাশে দাড়িয়েছে এক যুবক পাবনায় করোনা আক্রান্ত হয়ে আর একজনের মৃত্যু ঈশ্বরদীতে আওয়ামীলীগ নেতা কনক শরীফের সাথে ছাত্রলীগ নেতাদের ঈদ পরবর্তী সৌজন্য সাক্ষাৎ হবিগঞ্জ জেলার সাতছড়ি উদ্যানে ফুটেছে ফুল, অবাধে ঘুরছে বন্যপ্রাণী করোনায় সাংবাদিকদের চিকিৎসা পরামর্শ দিচ্ছেন “বিএমএসএফ” এর ডাক্তার বারী সৈয়দপুরে ১০০ পিস ইয়াবা ও ৫ বোতল ফেনসিডিলসহ ২ মাদক ব্যবসায়ী আটক
আবরার হত্যাকাণ্ড মানবিক মূল্যবোধকে কষাঘাত করেছে: জিএম কাদের

আবরার হত্যাকাণ্ড মানবিক মূল্যবোধকে কষাঘাত করেছে: জিএম কাদের

চেকপোস্ট ডেস্ক : জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের বলেছেন, বুয়েটের ছাত্র আবরার ফাহাদ রাব্বীর নৃশংস হত্যাকাণ্ড মানুষের মানবিকতা এবং মানবিক মূল্যবোধকে কষাঘাত করেছে। বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ে (বুয়েট) যেখানে দেশের মেধাবী ছাত্র-ছাত্রী ভর্তি হওয়ার সুযোগ পেয়ে থাকে, সেই ছাত্ররা যখন তাদেরই কোনো সহপাঠীকে অমানবিকভাবে পিটিয়ে হত্যা করতে পারে তাহলে বুঝতে হবে সমাজে কতটা অবক্ষয় নেমে এসেছে এবং মানবিক মূল্যবোধের কতখানি পতন ঘটেছে।

জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের আজ বুধবার এক বিবৃতিতে আরো বলেন, আমি এই হত্যাকাণ্ডের তীব্র নিন্দা ও ধিক্কার জানাই এবং দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাই।

জিএম কাদের বলেন, যারা এই হত্যাকাণ্ড ঘটিয়েছে, তারা যাতে কোনোভাবে রক্ষা না পায় সেদিকে সকল পক্ষের নজর রাখতে হবে। আমি আশা করি, এ ব্যাপারে সরকারের কঠোর মনোভাবের বাস্তবায়ন ঘটবে। এই হত্যাকাণ্ডের প্রতিবাদে ছাত্ররা যে দাবি পেশ করেছে, তা বিবেচনার জন্য আমি বুয়েট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানাচ্ছি। তিনি বলেন, এই হত্যাকাণ্ডের দ্রুত বিচার এবং দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে।

Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Checkpost Media
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!