বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৯:৫৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
সাত দিনের সফরে কিশোরগঞ্জ যাচ্ছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ

সাত দিনের সফরে কিশোরগঞ্জ যাচ্ছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ

চেকপোস্ট ডেস্ক:: রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ তার নিজ জেলা কিশোরগঞ্জে সাত দিনের সফরে যাবেন। ৯ থেকে ১৫ অক্টোবর এই সময়ে তিনি তাড়াইল, সদর, মিঠামইন, ইটনা ও অষ্টগ্রাম উপজেলা সফর করবেন।

আজ (৯ অক্টোবর) বুধবার তাড়াইল উপজেলা সফরের মধ্য দিয়ে এ সফর শুরু করবেন রাষ্ট্রপতির। তাড়াইলে তিনি ‘স্বাধীনতা ৭১’ ভাস্কর্য উদ্বোধন করবেন ও নাগরিক সংবর্ধনায় যোগ দেবেন। তার আগমন উপলক্ষে তাড়াইলে সার্বিক প্রস্তুতি ও কঠোর নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) দুপুরে রাষ্ট্রপতি জেলা আইনজীবী সমিতির অনুষ্ঠানে যোগ দেবেন। বিকেলে তিনি শহরের শ্যামসুন্দর আখড়া পরিদর্শন করবেন। সন্ধ্যায় সার্কিট হাউসে জেলার সাংবাদিক, আইনজীবী, নারীনেত্রী, রাজনৈতিক দলের নেতাকর্মীসহ বিভিন্ন পেশার নেতৃস্থানীয় ব্যক্তিবর্গের সঙ্গে মতবিনিময় করবেন। রাতে তিনি শহরের খড়মপট্টির নিজ বাসভবনে থাকবেন।

শুক্রবার (১১ অক্টোবর) রাষ্ট্রপতি হেলিকপ্টারযোগে নিজ উপজেলা মিঠামইনে যাত্রা করবেন। বিকেলে মুক্তিযোদ্ধা আবদুল হক সরকারি ডিগ্রি কলেজ মাঠে সুধী সমাবেশে যোগ দেবেন। পরদিন শনিবার তিনি নির্মাণাধীন ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম সড়কসহ বিভিন্ন উন্নয়ন কাজ পরিদর্শন করবেন। রোববার ইটনায় গিয়ে বিকেলে তিনি আবদুল হামিদ সরকারি কলেজ মাঠে সুধী সমাবেশে যোগ দেবেন।

মঙ্গলবার (১৫ অক্টোবর) রাষ্ট্রপতি অষ্টগ্রাম যাবেন। ওই দিন তিনি অষ্টগ্রামে বিভিন্ন উন্নয়নমূলক কাজ পরির্দশন শেষে ঢাকা ফিরবেন।

Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Checkpost Media
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!