বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ০৩:৪৮ পূর্বাহ্ন

নোটিশ:
দৈনিক চেকপোস্ট পত্রিকায় সারাদেশে জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেয়া হচ্ছে। সাংবাদিকতায় আগ্রহীরা যোগাযোগ করুন। ছবিসহ জীবন বৃত্তান্ত ই-মেইল করুন-checkpost2015@gmail.com এ। প্রয়োজনে-০১৯৩১-৪৬১৩৬৪ নম্বরে কল করুন।
ফুটপাত দখলমুক্ত অভিযান ২০ সেপ্টেম্বর শুরু হবে: মেয়র আতিক

ফুটপাত দখলমুক্ত অভিযান ২০ সেপ্টেম্বর শুরু হবে: মেয়র আতিক

চেকপোস্ট ডেস্ক : ২০ সেপ্টেম্বর থেকে ডিএনসিসির প্রতিটি ওয়ার্ডে সড়ক ও ফুটপাত দখলমুক্ত করার জন্য অভিযান পরিচালনা করা হবে বলে জানিয়েছেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) মেয়র মো. আতিকুল ইসলাম। তিনি বলেন, উত্তরা থেকে এ অভিযান শুরু হবে। উচ্ছেদকৃত ফুটপাত জন চলাচলের জন্য নির্বিঘ্ন করা হবে বলেও তিনি জানিয়েছেন।

সোমবার বেলা ১১টায় উত্তরার ৬ নম্বর সেক্টরের আলাওল এভিনিউ থেকে সেক্টর ৪-এর শায়েস্তা খাঁ এভিনিউ কসাইবাড়ি রেলগেট পর্যন্ত সড়কে পাইপ নর্দমাসহ রাস্তা উন্নয়ন’ কাজের উদ্বোধন করে তিনি এ সব কথা বলেন।

উদ্বোধন শেষে উত্তরা ৪নং সেক্টরে আয়োজিত এক অনুষ্ঠানে মেয়র বলেন, এ উন্নয়ন কাজটি সমাপ্ত হলে উত্তরা ৪নং সেক্টরের বিভিন্ন সড়কের এবং ঢাকা-ময়মনসিংহ সড়কের পূর্ব পাশের জলাবদ্ধতা দূর হবে। ডিএনসিসির আওতাধীন এলাকায় জলাবদ্ধতা তৈরি হয়- এ ধরনের সব এলাকায় পর্যায়ক্রমে জলাবদ্ধতা দূর করার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ সময় নির্ধারিত সময়ের মধ্যে কাজ শেষ করার জন্য ঠিকাদারদের নির্দেশ দেন ডিএনসিসি মেয়র। নির্মাণকাজ চলাকালে কিছুটা ভোগান্তি সৃষ্টি হবে জানিয়ে কাজটি শেষ হওয়া পর্যন্ত সবার প্রতি তিনি আহ্বান জানান।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- ডিএনসিসির প্রধান নির্বাহী কর্মকর্তা মো. আবদুল হাই, প্রধান প্রকৌশলী ব্রিগেডিয়ার জেনারেল সাঈদ আহমেদ, অতিরিক্ত প্রধান প্রকৌশলী ও প্রকল্প পরিচালক মো. শরীফ উদ্দিন, কাউন্সিলর মো. আফসার উদ্দিন খান প্রমুখ।

Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Checkpost Media
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!