রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ০৪:১৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
পাবনা ৪ (ঈশ্বরদী-আটঘরিয়া) আসনে উপ-নির্বাচনে নৌকার প্রার্থী নুরুজ্জামান বিশ্বাস বিজয়ী মাধবপুরে শারদীয় দুর্গা প্রতিমা তৈরিতে ব্যস্ত মৃৎ শিল্পীরা সৈয়দপুরে উপজেলা সভাপতির বহিস্ককারের দাবীতে স্বেচ্ছাসেবক লীগের মানববন্ধন জুড়িতে এক ব্যবসায়ীর দুই লাখ টাকা ছিনতাই সৈয়দপুরে পশু খাদ্যের চরম সংকট এক সপ্তাহেই খড়ের দাম তিনগুন বৃদ্ধি সংবাদ প্রকাশ করায় হবিগঞ্জে এশিয়ান টিভির সাংবাদিক এমএ আজিজ সেলিমকে হত্যার হুমকি: থানায় জিডি সৈয়দপুরে বজ্রপাতে দশম শ্রেণির শিক্ষার্থী নিহত বড়লেখায় ভ্রাম্যমাণ আদালতে দুই মাদক ব্যবসায়ীকে কারাদণ্ড বড়লেখায় তালামীযের কৃতি শিক্ষার্থী সংবর্ধনা প্রদান মুফতি আলা উদ্দীন জিহাদীর মুক্তির দাবিতে হবিগঞ্জে আহলে সুন্নাতের মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ
শেখ হাসিনাকে বারবার চাই না, আরেকবার চাই: ওবায়দুল কাদের

শেখ হাসিনাকে বারবার চাই না, আরেকবার চাই: ওবায়দুল কাদের

ঢাকা: গণসংযোগ কর্মসূচিতে নেতাকর্মীদের স্লোগান ছিলো ‘শেখ হাসিনার সরকার বারবার দরকার’ এর প্রতি উত্তরে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, শেখ হাসিনাকে বারবার চাইনা, আরেকবার চাই। আরেকবার দরকার। আরেকবার আসলে পরেরবার দেখা যাবে।

শুক্রবার (৫ অক্টোবর) রাজধানীর গাবতলীতে আওয়ামী লীগের সপ্তাহব্যাপী গণসংযোগ ও প্রচারপত্র কর্মসূচির প্রধান অতিথির বক্তব্যে সেতুমন্ত্রী এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগ যদি আওয়ামী লীগের শত্রু হয় তবে আমাদের বাইরের শত্রুর দরকার হয় না। প্রার্থী হওয়া গণতান্ত্রিক অধিকার, তবে দলে দ্বন্দ্ব করবেন না, মশারির ভেতরে মশারি টাঙাবেন না। আপনার প্রতিপক্ষ বিএনপি ও তার দোসরেরা। বিরোধিতা করলে বিএনপির সাথে করবেন।

মনোনয়ন প্রত্যাশী সবাই হতে পারে। কিন্তু পাবে একজন তাই, আপনারা নৌকার প্রতিদ্বন্দ্বী এবার বিদ্রোহ করলে খবর আছে, সঙ্গে সঙ্গে বহিস্কার বলে হুঁশিয়ারি দিয়েছেন তিনি।

মানুষের ভাল না করতে পারলে এতো উন্নয়নের কোনো মূল্যে নেই। তাই উন্নয়নের সাথে সাথে ভালো আচরণ করার আহ্বান জানান তিনি।

বিএনপি জামাত নিরাপদ সড়ক আন্দোলনের নামে নিরাপদে ক্ষমতায় যাওয়ার চেষ্টা করেছিলো উল্লেখ করে তিনি বলেন, বিএনপি কোনো ইস্যু পেলে তার মধ্যে ষড়যন্ত্রের নীল আকাশ করে। নির্বাচনকে বানচাল করতে চাইলে জনগণকে নিয়ে সমুচিত জবাব দেয়া হবে ‌।

বিএনপি জাতিসংঘকে নিয়ে মিথ্যাচার এবং প্রতারণা করছে এ প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, জাতিসংঘ মহাসচিব বলেছেন, শুধু বাংলাদেশ নয় শেখ হাসিনাকে বিশ্বের অন্যান্য দেশের জন্য রোল মডেল। মিথ্যাচার বিএনপি’র রাজনীতি। কেন জাতিসংঘ মহাসচিবের নামে মিথ্যাচার করলেন? মেঘও আছে, সূর্যও আছে। জোয়ার ভাটাও আছে। আলোর ভেতরে অন্ধকার পথ খুঁজছে বিএনপি। এবার বিএনপি জামাত ক্ষমতায় আসলে ২০০১ সালের চেয়েও খারাপ অবস্থা হবে। বিএনপি ক্ষমতায় আসলে একদিন তারা বাংলাদেশে রক্তের বন্যা বইয়ে দেবে। লাশের পাহাড়ে পরিণত করবে।

এখন আর ঈদ নাই যে তারা বলবে ঈদের পর আন্দোলন করবো। ধানের শীষ সাপের বিষ, বাংলার মানুষ আর এ বিষ পান করবে না। সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি কোন জোটকে নির্বাচনে আমাদের সাথে ঐক্য করতে বলিনি। আমরা ঐক্য চেয়েছি স্বাধীনতার শত্রুদের বিরুদ্ধে।

এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বাহাউদ্দিন নাছিম, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মিনাল কান্তি দাস, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন প্রমূখ।

 

Print Friendly, PDF & Email

দয়া করে নিউজটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Checkpost Media
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!